সোমবার ২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নেপালের বিপক্ষে প্রথম ম্যাচে নেই গোলরক্ষক রানা

বিবিএনিউজ.নেট   |   বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০   |   প্রিন্ট   |   296 বার পঠিত

নেপালের বিপক্ষে প্রথম ম্যাচে নেই গোলরক্ষক রানা

নতুনদের পরীক্ষা করতে নেপালের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচের স্কোয়াডে রাখা হয়নি অভিজ্ঞ গোলরক্ষক আশরাফুল ইসলাম রানাকে। শুক্রবার অনুষ্ঠিতব্য ম্যাচের জন্য বৃহস্পতিবার ২৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে।

শুক্রবার বিকেল ৫টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাশে-নেপাল প্রথম ম্যাচ। পরের ম্যাচ ১৭ নভেম্বর। প্রাথমিক ক্যাম্পে ছিলেন চার গোলরক্ষক-আশরাফুল ইসলাম রানা, শহিদুল আলম সোহেল, আনিসুর রহমান জিকু ও পাপ্পু হোসেন। এর মধ্যে সোহেল ও জিকুকে রাখা হয়েছে প্রথম ম্যাচের দলে।

নেপালের বিপক্ষে ম্যাচ মানেই গোলরক্ষক শহিদুল ইসলাম সোহেলের ব্যর্থতার গল্প। ২০১৮ সালের সাফ চ্যাম্পিয়নশিপে সোহেলের হাস্যকর ভুলে নেপালের বিপক্ষে গোল খেয়েছিল বাংলাদেশ। সেই গোলরক্ষক সোহেলের ওপরই প্রথম ম্যাচে আস্থা রাখতে যাচ্ছেন জেমি ডে।

নেপালের বিপক্ষে দুই ম্যাচের জন্য প্রাথমিক ক্যাম্পে ডাকা হয়েছিল ৩৬ জনকে। এর মধ্যে দুইজন-কিংসের মাসুক মিয়া জনি ও মতিন মিয়া যোগ দেননি চোট থাকায়। পরে ইনজুরিতে বাদ পড়েন ফিনল্যান্ড প্রবাসী তারিক কাজী ও মামুনুল ইসলাম।

ইনজুরির তালিকায় সর্বশেষ যোগ হয়েছেন আরিফুর রহমান। প্রথম ম্যাচের জন্য আরও যাদের স্কোয়াডের বাইরে রেখেছেন কোচ, তারা হলেন-বাদশা, রায়হান, মানিক, রাসেল, ফাহিম ও আবদুল্লাহ।

প্রথম ম্যাচের স্কোয়াড
শহীদুল আলম সোহেল, আনিসুর রহমান জিকো, তপু বর্মণ, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, রহমত মিয়া, ইয়াসিন আরাফাত, আতিকুর রহমান ফাহাদ, রবিউল হাসান, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, সোহেল রানা, রিয়াদুল হাসান, জামাল ভূইয়া, মানিক হোসেন মোল্লা, রাকিব হোসেন, মাহবুবুর রহমান সুফিল, তৌহিদুল আলম সবুজ, সাদউদ্দিন, নাবীব নেওয়াজ জীবন, এম এস বাবলু ও সুমন রেজা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:১৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।