বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেঙ্গল ইসলামি লাইফের সিইও’র হিসেবে এম এম মনিরুল আলমের অনুমোদন

  |   শুক্রবার, ০৭ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   114 বার পঠিত

বেঙ্গল ইসলামি লাইফের সিইও’র হিসেবে এম এম মনিরুল আলমের অনুমোদন

বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) পদে এম এম মনিরুল আলমের নিয়োগ অনুমোদন দিয়েছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) ।

২০২১ সালের ১ এপ্রিল থেকে ২০২৪ সালের ৩১ মার্চ পর্যন্ত ৩ বছরের জন্য এই নিয়োগ অনুমোদন দেয়া হয়েছে।

 

কর্তৃপক্ষের পরিচালক (উপসচিব) মোহা. আব্দুল মজিদ স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি গতকাল বুধবার (৫ এপ্রিল) এম এম মনিরুল আলমসহ বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যানকে পাঠানো হয়েছে।

এই উপলক্ষ্যে বীমা কোম্পানিটির প্রধান কার্যালয়ে সকল কর্মকর্তা-কর্মচারি পক্ষ থেকে মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলমকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এম এম মনিরুল আলম ২০২১ সালের ১ এপ্রিল আনুষ্ঠানিকভাবে বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডে (সাবেক এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড) মুখ্য নির্বাহী হিসেবে যোগদান করেন।

এর আগে ২০১৫ সালের ১ জানুয়ারি মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন গার্ডিয়ান লাইফে। এরপর ২০১৮ সালের ১ জানুয়ারি পরবর্তী ৩ বছরের জন্য তার নিয়োগ নবায়ন করা হয়, যার মেয়াদ শেষ হয় ২০২০ সালের ৩১ ডিসেম্বর।

১৯৯১ সালে ডেল্টা লাইফের উর্ধ্বতন নির্বাহী কর্মকর্তা হিসেবে বীমা পেশায় কর্মজীবন শুরু করেন এম এম মনিরুল আলম। এরপর ১৯৯৯ সাল পর্যন্ত তিনি কোম্পানিটির আরো দুটি পদ জেএভিপি ও এভিপি হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর ১৯৯৯ সালের ১ নভেম্বর যোগদান করেন প্রগতি লাইফ ইন্স্যুরেন্সে।

এম এম মনিরুল আলম প্রগতি লাইফে কাজ করেন ২০১৪ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত। এই সময়ে তিনি বীমা কোম্পানিটির ভিপি, এসভিপি, জেইভিপি, সহকারী ব্যবস্থাপনা পরিচালক, উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:৫১ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ এপ্রিল ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11192 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।