রবিবার ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেষ সময়ের গোলে সুযোগ হাতছাড়া ম্যান ইউর

বিবিএনিউজ.নেট   |   মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০   |   প্রিন্ট   |   283 বার পঠিত

শেষ সময়ের গোলে সুযোগ হাতছাড়া ম্যান ইউর

উয়েফা চ্যাম্পিয়নস লিগে খেলার টিকিট পেতে প্রতিটি ক্লাবকে থাকতে হয় নিজ নিজ দেশের ঘরোয়া লিগের পয়েন্ট টেবিলের শীর্ষ চারের মধ্যে। সেই মিশনে মৌসুমের শুরুতে বেশ পিছিয়েই ছিল ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ক্রমেই ওপরের দিকে উঠে আসছে তারা।

সোমবার রাতে ম্যান ইউর সামনে সুযোগ ছিল ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে যাওয়ার। আগেরদিন চেলসি ও লিস্টার সিটি হেরে যাওয়ায় এ সুযোগ আসে তাদের সামনে। কিন্তু সাউদাম্পটনের সঙ্গে ড্র করায় সেটি হাতছাড়া হয়েছে রেড ডেভিলদের। ফলে এখনও তাদের অবস্থান টেবিলের ৫ নম্বরে।

লিগের বাকি আর তিন ম্যাচ। খেলে ফেলা ৩৫ ম্যাচে ম্যান ইউর সংগ্রহ ৫৯ পয়েন্ট। চার নম্বরে থাকা লিস্টারের পয়েন্টও সমান ৫৯, তবে গোল ব্যবধানে এগিয়ে থাকায় তারা রয়েছে ওপরে। তিন নম্বরে থাকা চেলসি সমান ম্যাচে সংগ্রহ করেছে ৬০ পয়েন্ট। অথচ সোমবার জিততে পারলেই ৬১ পয়েন্ট নিয়ে তিনে থাকতে পারত ম্যান ইউ।

অবশ্য ম্যাচটি প্রায় জিতেই নিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। অতিরিক্ত যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে গোল করে ম্যান ইউর কাছ থেকে দুই পয়েন্ট কেড়ে নেন বদলি হিসেবে নামা সাউদাম্পটনের আইরিশ ফরোয়ার্ড মাইকেল ওবাফেমি। কর্ণার থেকে পাওয়া বলে ম্যান ইউ ভক্তদের হৃদয় ভেঙে দেন ওবাফেমি।

ম্যাচের শুরুর গোলটাও করেছিল সাউদাম্পটনই। ম্যান ইউর ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে খেলতে এসে মাত্র ১২ মিনিটেই দলকে এগিয়ে দেন স্টুয়ার্ট আর্মস্ট্রং। চার মিনিট পরেই গোলটি ফেরত দেন মার্কাস র‍্যাশফোর্ড, কিন্তু বাতিল হয়ে যায় অফসাইডের কারণে। ফলে লিড ধরে রাখে সাউদাম্পটন।

যদিও বেশিক্ষণ তা ধরে রাখা সম্ভব হয়নি। ম্যাচের ২০ মিনিটের সময় ফের গোল করেন র‍্যাশফোর্ড। এবার আর বাতিল হয়নি সেটি। সমতায় ফেরে ম্যান ইউ। মিনিট তিনেক পর লিডও নেয় তারাই। এবার গোল করেন অ্যান্থনিও মার্শাল। এই লিড প্রায় ৭০ মিনিটের বেশি সময় ধরে রাখলেও, শেষ মুহূর্তের গোলে নষ্ট হয় তিনে ওঠার সুযোগ।

Facebook Comments Box
বিষয় :
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:৩৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।