শুক্রবার ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পিএসজিতে আসছেন রোনালদো!

বিবিএনিউজ.নেট   |   বুধবার, ০৫ আগস্ট ২০২০   |   প্রিন্ট   |   260 বার পঠিত

পিএসজিতে আসছেন রোনালদো!

ক্রিশ্চিয়ানো রোনালদো সবসময়ই চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন। পর্তুগিজ যুবরাজকে তাই বিশ্বের বিভিন্ন লিগে খেলতে দেখা গেছে। এবার কি ফরাসি লিগের স্বাদটাও নিয়ে ফেলবেন ‘সিআরসেভেন’? সম্ভাবনা কিন্তু একেবারে উড়িয়ে দেয়া যাচ্ছে না।

নিজের দেশ পর্তুগালের স্পোর্টিং থেকে সিনিয়র দলে খেলা শুরু। এরপর ২০০৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত ছয় বছর রোনালদো কাটিয়েছেন ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে। সেখান থেকে রিয়াল মাদ্রিদে এসে নাম লেখান কিংবদন্তিদের কাতারে।

২০০৯ থেকে ২০১৮, নয়টি বছর রিয়ালের মতো ক্লাবে খেলেছেন। অনেকে ধরেই নিয়েছিলেন স্প্যানিশ লিগেই ক্যারিয়ারটা শেষ হবে রোনালদোর। কিন্তু ওই যে, চ্যালেঞ্জ নিতে বরাবরই মুখিয়ে পর্তুগিজ ফরোয়ার্ড!

৩৩ বছর বয়সে ইউরোপের আরেকটি টপ লিগে নাম লেখান রোনালদো। ২০১৮ সাল থেকে এখন পর্যন্ত আছেন জুভেন্টাসেই। এদিকে বয়সও বেড়ে যাচ্ছে। চাইলেই কি আগের মতো হুটহাট ক্লাব বদল সম্ভব? এই বয়সে ভিন্ন ক্লাবে মানিয়ে নেয়ারও একটা ব্যাপার আছে।

কিন্তু রোনালদোর জন্য কিছুই বোধ হয় অসম্ভব নয়। ‘ফ্রান্স ফুটবল’-এর প্রতিবেদন, এবার প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) খেলার আগ্রহ প্রকাশ করেছেন রোনালদো। যদি সেটা সত্য হয়েই যায়, তবে নেইমার-রোনালদোর ‘প্রায় অকল্পনীয়’ এক জুটির দেখা পেয়ে যাবেন ফুটবল ভক্তরা।

ফরাসি ম্যাগাজিনটির দাবি, রোনালদো জুভেন্টাসে অখুশি নন। তবে খুব একটা যে খুশি, সেটাও না। করোনাভাইরাস লকডাউনের আগেই ওল্ড লেডি শিবির ছেড়ে যাওয়ার গুঞ্জন উঠেছিল। সেটি সত্য হতে পারে সামনের মৌসুমেই।

যদিও পিএসজির পক্ষ থেকে এমন কোনো খবর শোনা যায়নি। রোনালদোর মানের একজন খেলোয়াড়কে দলে ভেড়াতে নিশ্চয়ই কম কাঠখড় পোড়াতে হবে না ফরাসি ক্লাবটিকে। তারপরও সুযোগ থাকলে চেষ্টা করতে দোষ কী!

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:৫২ অপরাহ্ণ | বুধবার, ০৫ আগস্ট ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।