শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

উর্বশীর ১৫ মিনিটের দাম ৪ কোটি

বিবিএনিউজ.নেট   |   শুক্রবার, ০৮ জানুয়ারি ২০২১   |   প্রিন্ট   |   411 বার পঠিত

উর্বশীর ১৫ মিনিটের দাম ৪ কোটি

বলিউডের সেক্স সিম্বল নায়িকা বলা হয় উর্বশী রাউতেলাকে। অভিনয় দিয়ে খুব একটা মুগ্ধতা ছড়াতে না পারলেও গ্ল্যামার ও সৌন্দর্যে তিনি বলিউড মাতিয়ে রেখেছেন। তার ভক্তের সংখ্যাও কম নয়। তাদের আপডেট রাখতে সোশাল মিডিয়ায় নিয়মিত থাকেন তিনি।

সেখানে একের পর এক নজরকাড়া ছবি ও ভিডিও দিয়ে থাকেন আলোচনায়।

এবার উর্বশী খবরের শিরোনামে এলেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সৌজন্যে। সেখানে নতুন রেকর্ড করলেন তিনি। অনুসারীর দিক থেকে বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে ছাড়িয়ে গেলেন উর্বশী রাউতেলা। ইনস্টাগ্রামে হৃতিকের ফলোয়ার ৩৩.৩ মিলিয়ন। আর উর্বশীর ফলোয়ার এখন ৩৩.৬ মিলিয়ন।

এদিকে আরও এক রেকর্ড দখল করলেন উর্বশী। যা এর আগে বলিউডে আর কোনো তারকার ভাগ্যে জুটেনি। সবচেয়ে কম সময় ব্যয় করে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়ার মালিক এখন তিনি। গেল ৩১ ডিসেম্বর নতুন বছরের এক আয়োজনে মাত্র ১৫ মিনিট উপস্থিতির জন্য উর্বশী পারিশ্রমিক নিয়েছেন ৪ কোটি রুপি।

দুবাইয়ের নামকরা ফ্যাশন হোটেল পালাজো ভার্সেসে ছিল নিউ ইয়ার পার্টি। ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করারও একটি সেশন ছিল। মাত্র ১৫ মিনিটের আয়োজনে চার কোটি রুপি পারিশ্রমিক নেয়ার নজির বলিউডে আর কারোর নেই। বলিউডের কোনো তারকা এখনো এই সংক্ষিপ্ত উপস্থিতির জন্য এত বড় অঙ্কের অর্থ নেননি। উর্বশীই প্রথম এত বড় অঙ্কের পারিশ্রমিক নিলেন।

কঠোর পরিশ্রম আর দৃঢ়চেতা মনোভাবের কারণে খানিকটা সাফল্যের দেখা মিলছে উর্বশীর ক্যারিয়ারে। সময়টা বেশ ভালো যাচ্ছে সেটাও বোঝা যায় তার পারিশ্রমিক দেখে।

এদিকে নতুন বছরে কি কাজ নিয়ে আসছেন তার অপেক্ষায় উর্বশী রাউতেলার ভক্তরা। আপাতত বলা যায়, ‘ব্যাক রোজ’ নামের সিনেমাটি মুক্তি পাবে এ বছর।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:৩৩ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ জানুয়ারি ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।