বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিক্রেতা শুন্য ছয় কোম্পানির শেয়ার

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২২ আগস্ট ২০২১   |   প্রিন্ট   |   168 বার পঠিত

বিক্রেতা শুন্য ছয় কোম্পানির শেয়ার

আজ (২২ আগস্ট) লেনদেন চলাকালীন সময় ক্রেতা থাকলেও বিক্রেতাশুন্য ছিল পুৃঁজিবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির শেয়ার। কোম্পানিগুলোর হলো- আজিজ পাইপস, জনতা ইন্স্যুরেন্স, রিং শাইন টেক্সটাইল, মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ, সাউথ বাংলা ব্যাংক এবং মেঘনা কনডেন্স মিল্ক। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

জানা যায়, বৃহস্পতিবার আজিজ পাইপসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৯ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩০.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১১.৯০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

জনতা ইন্স্যুরেন্স : বৃহস্পতিবার জনতা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৪.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৫.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৮.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৪০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

রিং শাইন টেক্সটাইল : বৃহস্পতিবার রিং শাইন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৮৪ শতাংশ বেড়েছে।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ : বৃহস্পতিবার মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৬৬ শতাংশ বেড়েছে।

সাউথবাংলা ব্যাংক : বৃহস্পতিবার সাউথবাংলা ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৬৫ শতাংশ বেড়েছে।

মেঘনা কনডেন্স মিল্ক : বৃহস্পতিবার মেঘনা কনডেন্স মিল্কের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৮০ টাকা বা ৯.৬২ শতাংশ বেড়েছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:৩৫ অপরাহ্ণ | রবিবার, ২২ আগস্ট ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।