সোমবার ৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিদায়ী সপ্তাহে ৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:   |   শনিবার, ১০ জুন ২০২৩   |   প্রিন্ট   |   39 বার পঠিত

বিদায়ী সপ্তাহে ৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

বিদায়ী সপ্তাহে ৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। শেয়ারবাজারে তালিকাভুক্ত কোম্পানি ৩টি হলো- এমারেল্ড অয়েল, সোনালী আঁশ এবং রিং শাইন টেক্সটাইল মিলস লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, কোম্পানিগুলো তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) এবং তিন প্রান্তিকের (জুলাই’২২-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

এমারেল্ড অয়েল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৯ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ১৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১০ টাকা ২০ পয়সা দায়।

সোনালী আঁশ: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৭৮ পয়সা।

এদিকে, তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২২- মার্চ’২৩) ইপিএস হয়েছে ১ টাকা ৩২ পয়সা। আগের বছরের সময়ে ইপিএস ছিল ৩ টাকা ০৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১৫ টাকা ৬১ পয়সা।

রিং শাইন: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭৩ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ৫৯ পয়সা।

এদিকে, তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২২- মার্চ’২৩) লোকসান হয়েছে ১ টাকা ৪৯ পয়সা। আগের বছরের সময়ে লোকসান ছিল ৯৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩ টাকা ৯৪ পয়সা দায়।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:২১ পূর্বাহ্ণ | শনিবার, ১০ জুন ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।