সোমবার ৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীমা সংক্রান্ত জাতীয় সেমিনার ২৮ মার্চ ঢাকায়

আব্দুল্লাহ ইবনে মাস্উদ   |   বুধবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৯   |   প্রিন্ট   |   598 বার পঠিত

বীমা সংক্রান্ত জাতীয় সেমিনার ২৮ মার্চ ঢাকায়

দেশের বীমাশিল্পকে বিশ্বব্যাপী পরিবর্তনের ধারার সঙ্গে সঙ্গতি রেখে যুগোপযোগী করার অংশ হিসেবে অন্য বছরের মতো এবারো ২৮ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে বীমা সংক্রান্ত জাতীয় সেমিনার। ‘‘How to enhance image of Insurance Sector” শিরোনামে বিআইপিডি ও বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি যৌথভাবে আয়োজন করছে এই সেমিনার।
বিআইপিডি সূত্রে জানা যায়, আগামী ২৮ মার্চ ২০১৯ সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ঢাকাস্থ সিরডাপ মিলনায়তন, চামেলীবাগ হাউজ, ১৭ তোপখানা রোডে দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হবে। সেমিনারে প্রধান অতিথি থাকবেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী।

বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্টের (বিআইপিডি) মহাপরিচালক কাজী মো. মোরতুজা আলী সেমিনারে অংশগ্রহণকারীদের নামের তালিকা চেয়ে দেশের সকল বীমা প্রতিষ্ঠানে পত্র প্রেরণ করেছেন। নির্ধারিত ফি পরিশোধ সাপেক্ষে আগামী ১৫ মার্চ ২০১৯ তারিখের মধ্যে সেমিনারে অংশগ্রহণকারী মনোনীতদের তালিকা ‘বিআইপিডি’ কার্যালয়ে প্রেরণ করতে হবে।

কাজী মো. মোরতুজা আলী জানান, বিভিন্ন প্রকার বিরূপ ধারণার কারণে বীমাশিল্প সম্পর্কে নেতিবাচক প্রভাব প্রতিফলিত হচ্ছে সমাজে, গোষ্ঠীতে ও ব্যক্তির মধ্যে। সমস্যা দূর করে বীমাশিল্পকে কীভাবে সাধারণ মানুষের কল্যাণে প্রয়োগ করা যায়; সে বিষয়ে সার্বিক জ্ঞান মানুষের মাঝে ছড়িয়ে দেয়া অত্যন্ত প্রয়োজন। সেই প্রয়োজনীয়তা উপলব্ধি করেই বীমাবিষয়ে এই সেমিনারের আয়োজন করা হয়েছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:৫০ অপরাহ্ণ | বুধবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।