শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাবির দুই শিক্ষার্থী লন্ডনে এমএসসি ভর্তির জন্য চূড়ান্ত

  |   সোমবার, ১৫ আগস্ট ২০২২   |   প্রিন্ট   |   121 বার পঠিত

রাবির দুই শিক্ষার্থী লন্ডনে এমএসসি ভর্তির জন্য চূড়ান্ত

২০২২-২৩ শিক্ষাবর্ষে  city, University of London 4G MSc Acturial Science, বিষয়ে এক বছর মেয়াদী মাস্টার্স প্রোগ্রাম সম্পন্ন করার লক্ষ্যে city, University of London 4  Bayes Business School (Formerly Cass Business School এ ভর্তির জন্য চূড়ান্ত মনোয়ন পেয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুইজন শিক্ষক ও শিক্ষার্থী।

দুই শিক্ষার্থীর মধ্যে একজন হলেন; রাকিবুল ইসলাম, সহকারী অধ্যাপক, ব্যাংকিং ও ইন্সুরেন্স বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়। তার মুঠো ফোন- ০১৯২২-৩৩২৬০০। অপরজন একই বিশ্ববিদ্যালয় এবং একই বিভাগের প্রভাষক মো. সাগর রানা। তার মুঠো ফোন-০১৭৪১-৩১৫৩০১।

গত ১০ আগস্ট অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের বীমা শাখার উপ সচিব মো. জাহিদ হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে। চিঠিতে আরও উল্লেøখ করা হয়েছে, নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তি, ভিসা প্রসেসিং, যাতায়াত, বাসস্থানসহ প্রাথমিক সকল কার্যক্রম সম্পন্ন করা হয়েছে।

মন্ত্রণালয় থেকে পাঠানো চিঠি ওই দুই শিক্ষক/ শিক্ষার্থী এবং বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যানকে দেওয়া হয়েছে। এছাড়াও মন্ত্রণালয় থেকে পাঠানো চিঠির অনুলিপি সদয় অবগতির জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব, ডিন-ফ্যাকাল্টি অব বিজনেস ষ্ট্যাডিজ, ঢাকা বিশ্ববিদ্যালয়, অর্থমন্ত্রীর একান্ত সচিব, জীবন বীমা কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক, সাধারণ বীমা কর্পোারেশনের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ ইন্সুরেন্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিবের একান্ত সচিব,অতিরিক্ত সচিব (বীমা) এর ব্যক্তিগত কর্মকর্তা এবং যুগ্ম সচিব (বীমা) এর ব্যক্তিগত কর্মকর্তাকেও অবগতির জন্য চিঠি পাঠানো হয়েছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৮:১৭ অপরাহ্ণ | সোমবার, ১৫ আগস্ট ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(1614 বার পঠিত)
বিজ্ঞাপন
(1524 বার পঠিত)
বিজ্ঞাপন
(1204 বার পঠিত)
বিজ্ঞাপন
(1019 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।