শনিবার ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রুনাকে নিয়ে সাবিনার স্বপ্ন

বিবিএনিউজ.নেট   |   বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০১৯   |   প্রিন্ট   |   507 বার পঠিত

রুনাকে নিয়ে সাবিনার স্বপ্ন

প্রত্যেকটা মানুষই স্বপ্ন দেখেন, মনে জমে থাকা ইচ্ছেগুলোকে পূর্ণতা দিতে চান। ৪ সেপ্টেম্বর জন্মদিন মনে লুকিয়ে রাখা এমনই এক ইচ্ছের কথা প্রকাশ করলেন জীবন্ত কিংবদন্তি কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন। তার এই ইচ্ছেটাকে ঘিরে আছে উপমহাদেশের আরেক কিংবদন্তি শিল্পী।

জন্মদিন উপলক্ষে একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে এসে মনের কথা প্রকাশ করেছেন সাবিনা ইয়াসমিন। অনন্যা রুমার প্রযোজনায় আফজাল হোসেনের উপস্থপনায় ৬৫তম জন্মদিনে চ্যানেল আই ‘তারকা কথন’ অনুষ্ঠানে সাবিনা ইয়াসমিন জানালেন, তিনি কখনও যদি কোনো গানের সুর করেন সেই গানটির শিল্পী হবেন রুনা লায়লা।

সাবিনা ইয়াসমিন বলেন, ‘গানের সুরটা হবে রুনা লায়লাকে চিন্তা করে, তার কণ্ঠের কথা ভেবে। এই কাজটি করার চিন্তা আমার আছে। তাকে দিয়ে গাওয়াতে পারলে আমার খুব ভালো লাগতো। সিনেমা কিংবা টিভি যে কোনো জায়গার জন্য গানটি হতে পারে।’

নিজের জন্মদিন প্রসঙ্গে সাবিনা ইয়াসমিন আরও বলেন, ‘এবারের জন্মদিনটা আমার কাছে খুবই অন্যরকম। কারণ এবারের জন্মদিনটিতে আমি চ্যানেল আইতে এসেছি, যেখানে আমার জন্মদিনে ‘ক্ষুদে গানরাজ’ ও ‘সেরাকণ্ঠ’ এর প্রতিযোগীরা এসেছে। তারা আমাকে জন্মদিন নিয়ে নানা প্রশ্ন করেছে, যা আগে কখনোই হয়নি। মূলত এ কারণেই এবারের জন্মদিনটা আমার কাছে অনেক স্পেশাল ও স্মরণীয় হয়ে থাকবে।’

উল্লেখ্য, সাবিনা ইয়াসমিনের জন্ম ঢাকায়। সঙ্গীতে বিশেষ অবদানের জন্য সাবিনা ইয়াসমিন ১৯৯৬ সালে স্বাধীনতা পদক এবং ১৯৮৪ সালে একুশে পদকে ভূষিত হয়েছেন। বাংলা সিনেমার গান গেয়ে গায়িকা হিসাবে সবচেয়ে বেশি পরিচিত তিনি।

সেরা নারী প্লে-ব্যাক গায়িকার জন্য বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কার ১৩ বার পেয়ে তিনি রেকর্ড করেছেন। এছাড়া অসংখ্য জনপ্রিয় আধুনিক গানের শিল্পী তিনি। তার গাও বেশ কিছু দেশের গানও গেঁথে আছে মানুষের হৃদয়ে হৃদয়ে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:৫৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।