মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শ্রদ্ধা কাপুরের সঙ্গে রোমান্স করবেন রণবীর

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০   |   প্রিন্ট   |   234 বার পঠিত

শ্রদ্ধা কাপুরের সঙ্গে রোমান্স করবেন রণবীর

প্রায় বছর দুই আগে ভারতীয় গণমাধ্যম থেকে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয় পরিচালক লাভ রঞ্জনের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন অজয় দেবগন এবং রণবীর কাপুর। খবরে আরও দাবি করা হয় সিনেমাটির নায়িকা চরিত্রে অভিনয় করবেন আরেক খ্যাতিনামা অভিনেত্রী দীপিকা পাডুকোন। তবে শেষ পর্যন্ত শুটিং সেট পর্যন্ত যায়নি সিনেমাটি।

এরপর বলিউড হাঙ্গামা গত বছর তাদের এক প্রতিবেদনে জানায়, মূলত অজয় দেবগন এবং দীপিকা পাডুকোন সিনেমাটির ছেড়ে যাওয়ার কারণে বন্ধ হয়ে যায় সিনেমাটির কাজ। তবে সিনেমাটির কাজ বন্ধ হওয়ার কথা মানতে নারাজ পরিচালক। চলতি বছর এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান সময় মতই সিনেমাটির কাজ শুরু হবে। জানা যায় ছবির শিল্পী পরিবর্তিত হচ্ছে। অজয়-দীপীকার বদলে এখানে নতুন এক জুটিকে ভাবা হচ্ছে।

অবশেষে বলিউড হাঙ্গামা নিশ্চিত করছে, রোমান্টিক গল্পের এ সিনেমাটি রঞ্জন নির্মাণ করতে যাচ্ছেন রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুরকে নিয়ে। এমনটি হলে বলিউড আরও একটি নতুন জুটি উপহার পেতে যাচ্ছে।

সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরের নভেম্বরে শুটিং শুরু হবে। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক ব্যক্তি গণমাধ্যমের সঙ্গে কথা বলে জানায়, চলতি বছরের নভেম্বরে মুম্বাইয়ে শুটিং শুরু হওয়ার কথা সিনেমাটির। তবে মুম্বাইয়ের শুটিংয়ের আগেই সিনেমার আরো বেশ কিছু শট নেওয়ার জন্য স্পেনে উড়াল দিতে পারে ছবির টিম। যদিও যাওয়ার সময় এখনো ঠিক করা হয়নি তবে ধারণা করা হচ্ছে সামনের মাসেই শুটিং কাজে স্বাস্থ্যবিধি মেনে স্পেনের বিমানে উঠতে পারে রণবীর- শ্রদ্ধারা।

এদিকে বলিউডে নতুন প্রজন্মের সফল এ দুই তারকা জুটি হওয়ায় উচ্ছ্বসিত তাদের ভক্তরা। তাদের প্রথম ছবিটি বক্স অফিস মাতাবে বলে প্রত্যাশা করছেন তারা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:১৪ অপরাহ্ণ | শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।