শনিবার ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক:   |   সোমবার, ০৮ মে ২০২৩   |   প্রিন্ট   |   35 বার পঠিত

১০ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। তারিখ জানিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : ইস্টার্ন ক্যাবলস, লিন্ড বিডি, বিডি থাই ফুড, আইডিএলসি ফাইন্যান্স, লংকাবাংলা ফাইন্যান্স, এনসিসি ব্যাংক, বাটা সু, আইএফআইসি, ইউনাইটেড ফাইন্যান্স এবং সাউথইস্ট ব্যাংক।

ইস্টার্ন ক্যাবলস: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১১ মে বিকাল ৩টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ৩য় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ ২০২৩) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

লিন্ড বিডি: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১১ মে বিকাল ৩টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির প্রথম প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

আইডিএলসি ফাইন্যান্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ মে বিকাল ২টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির প্রথম প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

লংকাবাংলা ফাইন্যান্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৫ মে বিকাল ৩টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির প্রথম প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

এনসিসি ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ মে বিকাল ৩ টায় শুরু হবে। সভায় কোম্পানিটির প্রথম প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

বাটা সু: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ মে বিকাল ৩ টায় শুরু হবে। সভায় কোম্পানিটির প্রথম প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

আইএফআইসি: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ মে সন্ধা ৭টায় শুরু হবে। সভায় কোম্পানিটির প্রথম প্রান্তিক সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

ইউনাইটেড ফাইন্যান্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১১ মে বিকাল ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির প্রথম প্রান্তিক সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

সাউথইস্ট ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ মে বিকাল ৪ টায় শুরু হবে। সভায় কোম্পানিটির প্রথম প্রান্তিক সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:৫৪ অপরাহ্ণ | সোমবার, ০৮ মে ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।