বৃহস্পতিবার ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:   |   সোমবার, ১৫ মে ২০২৩   |   প্রিন্ট   |   100 বার পঠিত

১৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। গতকাল অনুষ্ঠিত বোর্ড সভায় এই ১৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড, বাটা সু লিমিটেড, আইএফআইসি ব্যাংক লিমিটেড, প্রগতি ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড, ইউনাইটেড ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি), মেঘনা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক (এসবিএসি) লিমিটেড, ন্যাশনাল হাউজিং ফ্যাইন্যান্স অ্যান্ড ইনভেস্টম্যান্ট লিমিটেড, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড, সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, ইসলামি ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, প্যারামাউন্ট ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, এনআরবিসি ব্যাংক লিমিটেড এবং এনসিসি ব্যাংক লিমিটেড।

এনসিসি ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭০ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৬৭ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২২ টাকা ৪১ পয়সা।

আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৪৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৩ টাকা ০৭ পয়সা।

বাটা সু লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯ টাকা ৯৬ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৫ টাকা ০১ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৬২ টাকা ১২ পয়সা।

আইএফআইসি ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৫ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৯ টাকা ১৭ পয়সা।

প্রগতি ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৫ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ২৭ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬০ টাকা ০৭ পয়সা।

ইউনাইটেড ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২২ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৩১ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩২ টাকা ৮৬ পয়সা।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) : প্রথম প্রান্তিকে ব্যাংকটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ২৪ পয়সা (রিস্টেটেড)।

অন্যদিকে, প্রথম প্রান্তিকে এককভাবে ব্যাংকটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৭ পয়সা (রিস্টেটেড)।

৩১ মার্চ ২০২৩ তারিখে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৮ টাকা ৯১ পয়সা।

মেঘনা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৮ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৬৬ পয়সা।

৩১ মার্চ, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫ টাকা ২৪ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১৭ টাকা ২১ পয়সা।

সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক (এসবিএসি) লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৭ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১৬ পয়সা।

৩১ মার্চ, ২০২৩ তারিখে কোম্পানিটিরশেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে ৪৩ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ৯ টাকা ৪ পয়সা।

আলোচ্য সময়ে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস)হয়েছে ১৩ টাকা ৫৩ পয়সা।

ন্যাশনাল হাউজিং ফ্যাইন্যান্স অ্যান্ড ইনভেস্টম্যান্ট লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫২ পয়সা। আগের বছর এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৭৪ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৯ টাকা ৯১ পয়সা।

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৩ পয়সা। আগের বছর এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ১৬ পয়সা (রেস্টেটেড)।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪৪ টাকা ৩৯ পয়সা।

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৮ পয়সা।আগের বছর এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৩০ পয়সা (রেস্টেটেড)।

সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫১ পয়সা।আগের বছর এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৬৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪৯ টাকা ৯৮ পয়সা।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৮০ পয়সা। আগের বছর এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ৬১ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬১ টাকা ৬৫ পয়সা।

সাউথইস্ট ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৯ পয়সা। এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ২৬ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৬ টাকা ০৫ পয়সা।

ইসলামি ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬১ পয়সা। আগের বছর এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৭১ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৯ টাকা ৮৪ পয়সা।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৪ পয়সা। আগের বছর এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৮৬ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৬ টাকা ৬৩ পয়সা।

এনআরবিসি ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ০২ পয়সা। আগের বছর এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৮০ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৭ টাকা ৭৮ পয়সা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:২৫ অপরাহ্ণ | সোমবার, ১৫ মে ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।