শনিবার ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৬ এপ্রিল ২০২১   |   প্রিন্ট   |   249 বার পঠিত

৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। কোম্পানিগুলো হলো- রানার অটোমোবাইলস, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স লিমিটেড, মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড, ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ লিমিটেড (আইসিবি), এসকে ট্রিমস লিমিটেড, আমান কটন ফাইবার্স এবং ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রানার অটোমোবাইলস লিমিটেড : প্রকৌশল খাতের কোম্পানিটি চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২১-মার্চ’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ রানার অটোমোবাইলসের সমন্বিত শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৮৫ পয়সা, যা গত বছরের একই সময়ে ৫৫ পয়সা ছিল।
অন্যদিকে তৃতীয় প্রান্তিকে এককভাবে রানারের শেয়ার প্রতি আয় (সলো ইপিএস) হয়েছে ৭ পয়সা, যা গত বছরের একই সময়ে ২ পয়সা ছিল।
হিসাববছরের প্রথম তিন প্রান্তিকে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ রানারের সমন্বিত শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ২ টাকা ৫০ পয়সা, যা গত বছরের একই সময়ে ২ টাকা ৭৪ পয়সা ছিল।
অন্যদিকে তিন প্রান্তিকে এককভাবে রানারের শেয়ার প্রতি আয় (সলো ইপিএস) হয়েছে ৮১ পয়সা, যা গত বছরের একই সময়ে ১ টাকা ৪ পয়সা ছিল।
গত ৩১ মার্চ, ২০২১ তারিখে সমন্বিতভাবে রানারের শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৪ টাকা ৮৯ পয়সা।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স লিমিটেড : বীমা খাতের কোম্পানিটি চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২১-মার্চ’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ১ টাকা ০১ পয়সা, যা গত বছরের একই সময়ে ৫৬ পয়সা ছিল।
গত ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২১ টাকা ২২ পয়সা।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড : বিদ্যুৎ ও জ্বালানি খাতে কোম্পানিটি চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২১-মার্চ’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ১৫ পয়সা, যা গত বছরের একই সময়ে ৫ টাকা ৯৭ পয়সা ছিল।
হিসাববছরের ৯ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৭ টাকা ৪০ পয়সা, যা গত বছরের একই সময়ে ১৯ টাকা ৭২ পয়সা ছিল।
গত ৩১ মার্চ, ২০২১ তারিখে মেঘনা পেট্রোলিয়ামের শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৬৫ টাকা ৬১ পয়সা।

ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ লিমিটেড (আইসিবি) : আর্থিক খাতের কোম্পানিটি চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২১-মার্চ’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ আইসিবির সমন্বিত শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ১ টাকা ২৫ পয়সা। যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি ৫৯ পয়সা লোকসান ছিল।
হিসাববছরের প্রথম তিন প্রান্তিকে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ আইসিবির সমন্বিত শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেডি ইপিএস) হয়েছে ৪৮ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ২৭ পয়সা।
গত ৩১ মার্চ, ২০২১ তারিখে সমন্বিতভাবে আইসিবির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫৪ টাকা ৮৬ পয়সা।

এসকে ট্রিমস লিমিটেড : বিবিধ খাতের কোম্পানিটি চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২১-মার্চ’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১২ পয়সা, যা গত বছরের একই সময়ে ৬০ পয়সা ছিল।
হিসাববছরের ৯ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯৮ পয়সা, যা গত বছরের একই সময়ে ১ টাকা ৯৭ পয়সা ছিল।
গত ৩১ মার্চ, ২০২১ তারিখে এসকে ট্রিমসের শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ৭৩ পয়সা।

আমান কটন ফাইবার্স লিমিটেড : বস্ত্র খাতের কোম্পানিটির প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।
প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছ ৩০ পয়সা। আগের বছর একই সময় ছিল ২৪ পয়সা।
দ্বিতীয় প্রান্তিকে (জুলাই-ডিসেম্বর,২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৯৭ পয়সা।
৩১ ডিসেম্বর,২০২০ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪০ টাকা ৩৩ পয়সা।

ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেড : ভ্রমণ ও আবাসণ খাতের কোম্পানিটি চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২১-মার্চ’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোসকন হয়েছে ১১ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১৭ পয়সা।
হিসাববছরের (জুলাই’২০-মার্চ’২১) গত ৯ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৯ পয়সা, যা গত বছরের একই সময়ে যার শেয়ারপ্রতি আয় ছিল এক টাকা ১৯ পয়সা।
গত ৩১ মার্চ, ২০২১ তারিখে এ কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭৯ টাকা ৯ পয়সা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:৫৬ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ এপ্রিল ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।