শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৭ কোম্পানির বোর্ডসভার তারিখ নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৯ জুলাই ২০২০   |   প্রিন্ট   |   286 বার পঠিত

৭ কোম্পানির বোর্ডসভার তারিখ নির্ধারণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানির বোর্ডসভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- উত্তরা ব্যাংক লিমিটেড, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানি (বিএটিবিসি), প্রাইম ইন্স্যুরেন্স লিমিটেড, ম্যারিকো বাংলাদেশ লিমিটেড, সিঙ্গার বাংলাদেশ লিমিটেড, আইডিএলসি ফিন্যান্স লিমিটেড এবং রিং শাইন টেক্সটাইল লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আগামী ২২ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে উত্তরা ব্যাংক লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১ টাকা ৬৫ পয়সা।

আগামী ২২ জুলাই বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানি (বিএটিবিসি) লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১৬ টাকা ৮৭ পয়সা।

আগামী ২১ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে প্রাইম ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান করেছিল ০.৫ পয়সা।

আগামী ২২ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আগামী ২৩ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১ টাকা ১১ পয়সা।

আগামী ২৩ জুলাই সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে আইডিএলসি ফিন্যান্স লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৭৮ পয়সা।

আগামী ২২ জুলাই বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে রিং শাইন টেক্সটাইল লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩১ মার্চ,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৯৬ পয়সা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৫:০৫ অপরাহ্ণ | রবিবার, ১৯ জুলাই ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।