• ওরিয়ন ইনফিউশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

    বিবিএনিউজ.নেট | ১৮ ডিসেম্বর ২০১৯ | ১:১৬ অপরাহ্ণ

    ওরিয়ন ইনফিউশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
    apps

    দেশের স্বনামধন্য আইডি স্যালাইন প্রস্তুত ও বিপণনকারী প্রতিষ্ঠান ওরিয়ন ইনফিউশন লিমিটেডের ৩৬তম বার্ষিক সাধারণ সভা ১৫ ডিসেম্বর অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়।

    আমি ওরিয়ন ইনফিউশন লিমিটেড প্রতিষ্ঠানটি স্বাভাবিকভাবে গত বছরের তুলনায় এবছর কোম্পানীর সকল ধারাবাহিকতা রক্ষা করতে পেরেছে এবং ২০১৮-২০১৯ সংশ্লিষ্ট বিষয়গুলো সঠিকভাবে প্রতিফলিত হয়েছে বলে জানান ওরিয়ন ইনফিউশন লিমিটেড-এর চেয়ারম্যান ওবায়দুল করিম।

    Progoti-Insurance-AAA.jpg

    তিনি আরো বলেন, আপনাদের কোম্পানির গত বছরও জাতীয় রাজস্ব কোষাগারে গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে এবং তারই ধারাবাহিকতায় এবছরও আপনাদের কোম্পানির নেট এর ২২.০৮ শতাংশ জাতীয় রাজস্ব কোষাগারে জমা দিয়েছে।

    অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ব্যবস্থাপনা পরিচালক সালমান ওবায়দুল করিম, পরিচালক জেরিন করিম, এবাদুল করিম, রেজাউল করিম, স্বতন্ত্র পরিচালক শফিকুর রহমান, কোম্পানী সচিব ফেরদাউস জামান। এবং সিএফও সমরেশ বনিক উপস্থিত ছিলেন।


    বিপুল সংখ্যক শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে ২০১৮-২০১৯ অর্থবছরের নিরীক্ষিত হিসাব বিবরনী ও কোম্পানীর সার্বিক কার্যক্রম নিয়ে আলোচনা হয় এবং তা সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। উক্ত সাধারণ সভায় ১৪ শতাংশ হারে নগদ লভ্যাংশ প্রদানের প্রস্তাবটিও সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:১৬ অপরাহ্ণ | বুধবার, ১৮ ডিসেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি