মঙ্গলবার ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আকিজ তাকাফুল লাইফের ঢাকা দক্ষিণ বিভাগীয় অফিস উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৬ জানুয়ারি ২০২২   |   প্রিন্ট   |   668 বার পঠিত

আকিজ তাকাফুল লাইফের ঢাকা দক্ষিণ বিভাগীয় অফিস উদ্বোধন

ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে গতকাল (১৬ জানুয়ারি) বিকেলে রাজধানীর বাণিজ্যিক এলাকা জুরাইন এ আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্স পিএলসির ঢাকা দক্ষিণ বিভাগীয় অফিস উদ্বোধন করা হয়েছে।

কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) মোহাম্মদ আলমগীর চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) এর পরিচালক ও উপসচিব মো. শাহ আলম।

প্রধান অতিথির বক্তব্যে মো. শাহ আলম বলেন, যারা আকিজ তাকাফুলের ব্যবস্থাপনা পর্যায়ে আছেন, তারা যদি সততার সাথে সুষ্ঠভাবে কাজ করে যান তাহলে আপনাদের এই প্রতিষ্ঠান অতি দ্রুত দেশের প্রথম পর্যায়ে পৌঁছে যাবে। তাই এই দিকটা বিশেষ ভাবে খেয়াল রাখতে হবে।
তিনি আরও বলেন, আগে বীমা কোম্পানিগুলোর কাজকর্ম অফিসে গিয়ে জানতে হতো। কিন্তু দেশ ডিজিটাল হওয়ার সুবাদে এখন আমরা আমাদের নিজস্ব অফিসে বসে কোম্পানিগুলোর আয়-ব্যয় এবং ঋণের পরিমাণ কেমন তা জানতে পারব। আমরা সবসময় কোম্পানিকে টিকিয়ে রাখার চেষ্টা করি। সবশেষে তিনি বীমা কোম্পানিগুলোকে স্থায়ী সম্পদ বিনিয়োগ না করার পরামর্শ দেন।

আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্স এর মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলমগীর চৌধুরী বলেন, বাংলাদেশে এই পর্যন্ত যতগুলো বীমা কোম্পানি রয়েছে তাদের প্রধান কাজই হচ্ছে গ্রাহকের আর্থিক নিরাপত্তা দেওয়া।  তিনি বলেন ‘পরিবারের এমন একজন যার উপর সবাই নির্ভশীল, সেই ব্যক্তি যদি কোনো কারণে দূর্ঘটনার শিকার হন সে ক্ষেত্রে আর্থিক নিরাপত্তা দেওয়াই বীমা কোম্পানির কাজ’।

তিনি আরও বলেন, আমাদের দেশে অনেক বীমা কোম্পানি আছে, তারা সঠিকভাবে গ্রাহকের সেবা দিচ্ছে না। তাই আমাদের প্রধান উদ্দেশ্য হবে গ্রাহকের সঠিক সেবা দিয়ে আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্সকে দেশের এক নাম্বার কোম্পানি হিসেবে গড়ে তোলা। সেই ক্ষেত্রে আমাদের সকল কর্মকর্তা সব সময় সচেষ্ট থাকবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে কোম্পানির পরিচালক মন্ডলীর সদস্যসহ আরও উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ মাসুদুজ্জামান খান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. আশরাফুজ্জামান আমজাদ, মো. এইচ এম নুরুল কবির তৌহিদি এবং মো. আবু ইউসুফসহ ঊর্ধ্ব।তন কর্মকর্তাবৃন্দ।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৮:৫৯ অপরাহ্ণ | রবিবার, ১৬ জানুয়ারি ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।