মঙ্গলবার ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

বিবিএনিউজ.নেট   |   রবিবার, ২৮ জুলাই ২০১৯   |   প্রিন্ট   |   372 বার পঠিত

ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবসায় উন্নয়ন সম্মেলন শনিবার যমুনা ফিউচার পার্ক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ, পরিচালক প্রফেসর ডা. কাজী শহীদুল আলম, মো. জয়নাল আবেদীন, সৈয়দ আবু আসাদ ও খুরশিদ-উল-আলম এবং শরী‘আহ সুপারভাইজরী কমিটির সদস্য সচিব ড. মোহাম্মদ আব্দুস সামাদ।

আরো বক্তব্য রাখেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, আবু রেজা মো: ইয়াহিয়া, জে.কিউ.এম হাবিবুল্লাহ এফ.সি.এস, তাহের আহমেদ চৌধুরী, হাসনে আলম, মো. আব্দুল জব্বার, মো. ওমর ফারুক খান ও মো. সালেহ ইকবাল। সম্মেলনে ঢাকার ৪টি জোনের অর্ন্তগত শাখাসমূহ ও কর্পোরেট শাখার প্রধানসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, একঝাক মেধাবী, সৎ ও পরিশ্রমী কর্মকর্তার নিরলস পরিশ্রমে এগিয়ে চলেছে ইসলামী ব্যাংক। এই ব্যাংকের অনন্য বৈশিষ্ট্য ও সৌন্দর্য্য পল্লী উন্নয়ন প্রকল্প ও সিএসআর কার্যক্রম যা দারিদ্র্য দূরীকরণ ও দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করছে। তিনি ব্যাংকের কর্মকর্তাদের পেশাগত দক্ষতা আরো বৃদ্ধির জন্য জ্ঞানচর্চর উপর গুরুত্বারোপ করেন।

সভাপতি বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ও বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক। আন্তরিক ও আধুনিক ব্যাংকিংসেবা প্রদানই এই ব্যাংকের অনন্য বৈশিষ্ট্য। প্রযুক্তিসমৃদ্ধ উন্নত সেবা প্রদানের মাধ্যমে টেকসই উন্নয়ন ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রমে ভূমিকা রাখার জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বন জানান তিনি।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:০৩ অপরাহ্ণ | রবিবার, ২৮ জুলাই ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।