রবিবার ৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এনআরবি ইসলামিক লাইফে যোগ দিলেন যুবায়ের সিকদার

  |   বুধবার, ০১ ডিসেম্বর ২০২১   |   প্রিন্ট   |   258 বার পঠিত

এনআরবি ইসলামিক লাইফে যোগ দিলেন যুবায়ের সিকদার

এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের উন্নয়ন প্রশাসন বিভাগের প্রধান হিসেবে  এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) পদে যোগ দিয়েছেন যুবায়ের সিকদার।

আজ বুধবার (১ ডিসেম্বর) কোম্পানীর প্রধান কার্যালয়ে যোগদান করেছেন তিনি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স কর্তৃপক্ষ।

এর আগে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স এর উন্নয়ন প্রশাসন বিভাগে দায়িত্ব পালন করেছেন যুবায়ের সিকদার। কর্মজীবনে লাইফ বীমা খাতে তার দীর্ঘ ২০ বছরের অভিজ্ঞতা রয়েছে। পেশাগত জীবনে তিনি ২০০১ সালে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয়ে উন্নয়ন প্রশাসন বিভাগে জুনিয়র অফিসার পদে কাজ যোগদান করেন। এরপরে তিনি সানলাইফ, গোল্ডেন লাইফ ও প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয়ে ব্রাঞ্চ কন্ট্রোল, এমডি’স সেক্রেটারীয়েট, কাস্টমার সার্ভিস, ট্রেনিং ও উন্নয়ন প্রশাসন বিভাগে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। জীবন বীমা পেশায় তার রয়েছে প্রগাঢ় জ্ঞান ও প্রশাসনিক দক্ষতা। বীমা প্রতিষ্ঠান ছাড়াও সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান থেকে তিনি প্রচুর প্রশিক্ষণ গ্রহণ করেছেন এবং বীমা ও আর্থিক খাত বিষয়ক অনেক সেমিনার ও সিম্পোজিয়ামে অংশগ্রহণ করেছেন।

যুবায়ের সিকদার জাতীয় বিশ^বিদ্যালয় থেকে ‘‘ইসলামিক স্টাডিজ’’ এর উপর স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। বর্তমানে তিনি বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমীতে বীমা বিষয়ে ‘‘ডিপ্লোমা’’ কোর্সে অধ্যায়নরত। সাগরকণ্যা কুয়াকাটাখ্যাত পটুয়াখালী জেলার অর্ন্তগত বাউফল উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন যুবাযের সিকদার। তার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা। বহুমুখী প্রতিভার অধিকারী এই বীমা পেশাজীবি একজন কবি ও জনপ্রিয় আবৃত্তিশিল্পী। ব্যক্তিগত জীবনে তিনি দুই কণ্যা সন্তানের গর্বিত পিতা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৮:২১ অপরাহ্ণ | বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।