রবিবার ৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গার্ডিয়ান লাইফের আইএসও ৯০০১:২০১৫-আইএসও ২৭০০১:২০১৩ সার্টিফিকেট অর্জন

  |   বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০   |   প্রিন্ট   |   1165 বার পঠিত

গার্ডিয়ান লাইফের আইএসও ৯০০১:২০১৫-আইএসও ২৭০০১:২০১৩ সার্টিফিকেট অর্জন

গার্ডিয়ান লাইফের হেড অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে আইএসও কিউএআর বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক রশিদ এম আখতারের কাছ থেকে আইএসও ৯০০১:২০১৫ এবং আইএসও ২৭০০১:২০১৩ সার্টিফিকেটসমূহ গ্রহণ করেন গার্ডিয়ান লাইফের স্পন্সর ও পৃষ্ঠপোষক তপন চৌধুরী।

তপন চৌধুরী বলেন, “সবার জন্য বীমা, এই আদর্শ গার্ডিয়ান লাইফ বরাবরই ধারণ করে এসেছে। আর এই লক্ষ্য বাস্তবায়নে, গ্রাহক-কর্মীদের তথ্য নিরাপত্তা এবং গ্রাহকসেবায় শ্রেষ্ঠত্ব নিশ্চিতকরণের মাধ্যমে গার্ডিয়ান লাইফ তাদের পণ্যসেবার মান ক্রমেই শক্তিশালী করে তুলছে।“

রশিদ এম আখতার বলেন, “শ্রেষ্ঠত্ব অন্বেষণের এক অন্যতম স্বীকৃতি হিসেবে ইউকেএএসের অধীনস্থ আইএসও কিউআর বাংলাদেশ সম্প্রতি গার্ডিয়ান লাইফকে আইএসও ৯০০১:২০১৫ এবং আইএসও ২৭০০১:২০১৩ সার্টিফিকেশনে পুরস্কৃত করেছে। ইউকের জাতীয় স্বীকৃতি প্রদানকারী সংস্থা, ইউকেএএস, জনস্বার্থে প্রতিষ্ঠানসমূহের কারিগরি দক্ষতা এবং সততা নির্ধারণ করে থাকে। দেশে এই প্রথমবারের মতো কোনো জীবন বীমা কোম্পানি উল্লিখিত ২টি আইএসও সার্টিফিকেট অর্জন করেছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফের স্পন্সর এবং পৃষ্ঠপোষকগণ সৈয়দ নাসিম মঞ্জুর, সামির আহমদ এবং ব্যারিস্টার নিহাদ কবির। উপস্থিত ছিলেন পরিচালক, ডেভিড জেমস হাওয়ার্ড গ্রিফিথস। উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা, এমএম মনিরুল আলম। আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ সাজ্জাদুল করিম, উপ-ব্যবস্থাপনা পরিচালক; শেখ রাকিবুল করিম, এসইভিপি ও প্রধান আর্থিক কর্মকর্তা; শামীম আহমেদ, ইভিপি এবং চিফ অপারেটিং অফিসার; তাহসিনুর রহিম, ইভিপি এবং ইন্টারনাল অডিট অ্যান্ড কমপ্লায়েন্স প্রধান।

আইএসও ৯০০১:২০১৫ একটি আন্তর্জাতিকভাবে স্বীকৃত গুণমাণ ব্যবস্থাপনার পরিমাপক যা একটি কোম্পানির পণ্য ও সেবাগ্রাহকের চাহিদা পূরণ করছে কিনা, তা নিশ্চিত করে।

অন্যদিকে আইএসও ২৭০০১:২০১৩ একটি আন্তর্জাতিকভাবে স্বীকৃত তথ্য নিরাপত্তা ব্যবস্থাপনার পরিমাপক যা ঝুঁকি ব্যবস্থাপনার মাধ্যমে একটি কোম্পানির নিকট থাকা সমগ্র তথ্যের নিরাপত্তা নিশ্চিত করে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৩৮ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।