বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গার্ডিয়ান লাইফে নতুন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর

নিজস্ব প্রতিবেদক:   |   রবিবার, ০৩ ফেব্রুয়ারি ২০১৯   |   প্রিন্ট   |   990 বার পঠিত

গার্ডিয়ান লাইফে নতুন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সাজ্জাদুল করিম

বেসরকারি জীবন বীমা প্রতিষ্ঠান গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডে সম্প্রতি ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন মোহাম্মদ সাজ্জাদুল করিম। ইতিপূর্বে তিনি একই প্রতিষ্ঠানে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) হিসেবে কর্মরত ছিলেন।

সাজ্জাদুল করিম ২০১৪ সালে প্রতিষ্ঠানটিতে চিফ অপারেটিং অফিসার এবং এসইভিপি হিসেবে যোগ দেন। চিফ অপারেটিং অফিসার থাকাকালীন তিনি সফলভাবে গার্ডিয়ান-ব্র্যাক বীমা প্রচলন ও নেতৃত্ব প্রদান করেন। এটি ব্র্যাকের ৭০ লাখেরও বেশি গ্রাহককে ক্ষুদ্রবীমার আওতায় নিয়ে আসে। কোম্পানির বিভিন্ন বিভাগ পরিচালনায় তার অসামান্য দক্ষতা রয়েছে।

তিনি ১৯৯৮ সালে ব্যবস্থাপনা নবিশ হিসেবে আমেরিকান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি (আলিকো) বাংলাদেশে তার কর্মজীবন শুরু করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগ থেকে স্মাতক ও স্মাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তাছাড়া তিনি লাইফ অফিস ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন (এলওএমএ), ইউএসএ থেকে এফএলএমএ, এসিএস এবং এআরএ সার্টিফিকেটও অর্জন করেন।

কর্মজীবনে তিনি বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। ইন্টারন্যাশনাল নেটওয়ার্ক অব অলটারনেটিভ ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন (ইনাফি) কর্তৃক বাস্তবায়নকৃত ‘মাইক্রো ইন্স্যুরেন্স উইথ মিউচুয়াল ইনেব্লিং প্রজেক্ট’-এ ১৩টি এনজিওকে সমন্বিত করার মাধ্যমে ২০০৭ থেকে ২০১০ এর মধ্যে প্রজেক্ট ডিরেক্টর হিসেবে কাজ করেন।

তিনি পল্লী-কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসফ) কর্তৃক বাস্তবায়নকৃত ‘ডেভেলপিং ইনক্লুসিভ ইন্স্যুরেন্স সেক্টর প্রজেক্ট (ডিআইআইএসপি)’ (একটি এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক প্রজেক্ট)-এ ৪০টি এনজিও সমন্বয়ের মাধ্যমে ২০১০ থেকে ২০১৪ সাল পর্যন্ত প্রজেক্ট কো-অরডিনেটর হিসেবে কাজ করেন। অতি দরিদ্র জনগোষ্ঠিকে বীমা সেবা প্রদান ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনায় অত্যন্ত দক্ষ ব্যক্তি হিসেবে বাংলাদেশের ক্ষুদ্রবীমা গণ্ডিতে জনাব সাজ্জাদ খুবই পরিচিত একজন ব্যবস্থাপক।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:১২ অপরাহ্ণ | রবিবার, ০৩ ফেব্রুয়ারি ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।