মঙ্গলবার ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গার্ডিয়ান লাইফের বাংলাদেশ বিজনেস ইনোভেশন অ্যাওয়ার্ড অর্জন

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ১৯ অক্টোবর ২০১৯   |   প্রিন্ট   |   469 বার পঠিত

গার্ডিয়ান লাইফের বাংলাদেশ বিজনেস ইনোভেশন অ্যাওয়ার্ড অর্জন

বাংলাদেশ ইনোভেশন কনক্লেভের আয়োজনে বিজনেস ইনোভেশন অ্যাওয়ার্ড প্রতিযোগিতায় ফিন্যান্সিয়াল সেক্টরে অনারেবল ম্যানশন হিসেবে স্বীকৃতি পেলো গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেড। যা গত ১২ অক্টোবর রাজধানীর লে-মেরিডিয়ান এ পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয়।

এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ইজিলাইফ অ্যাপের মাধ্যমে গার্ডিয়ান লাইফ এই স্বীকৃতি অর্জন করে যা বাংলাদেশে প্রথম অ্যাপ-ভিত্তিক ডিজিটাল লাইফ ইনস্যুরেন্স প্লাটফর্ম।

বাংলাদেশের ইনোভেশনের সবচেয়ে বড় এই মঞ্চে ফিন্যান্সিয়াল খাতে উদ্ভাবনী প্রোডাক্ট এবং চ্যানেল হিসেবে গুরুত্বপূর্ণ অবদান রেখে ইজিলাইফ এই সাফল্য অর্জন করে।

ইজিলাইফ অ্যাপ ব্যবহার করে কোনো মধ্যস্থতাকারী ছাড়াই অনলাইনে মাত্র ১৫ মিনিটেই পলিসি ক্রয় করা সম্ভব। বর্তমানে ইজিলাইফ অ্যাপ ইউজাররা টার্মলাইফ ইনস্যুরেন্স এবং মান্থলি সেভিংস প্ল্যান উপভোগ করতে পারছে। তার পাশাপাশি ইজিলাইফে আছে ডিজিটাল লাইফ অফার, যার মাধ্যমে ইউজাররা বিভিন্ন লাইফস্টাইল ব্র্যান্ড এবং দেশখ্যাত হাসপাতালগুলোতে স্পেশাল ডিসকাউন্ট উপভোগ করতে পারবে। বাংলাদেশ বিজনেস ইনোভেশন অ্যাওয়ার্ডে জমাকৃত সর্বমোট ২৫০টি প্রোজেক্ট থেকে ইজিলাইফ এই গৌরবান্বিত অর্জনে ভূষিত হয়েছে।

মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি ঢাকা (এমসিসিআই)-এর প্রেসিডেন্ট, ব্যারিস্টার নিহাদ কবিরের হাত থেকে গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন মুখ্য নির্বাহী কর্মকর্তা, এমএম মনিরুল আলম; হেড অব আইটি, আবুল কালাম আজাদ এবং হেড অব ডিজিটাল, ইয়াসিন আরাফাত।

আরো পড়ুন : বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড পেলো গার্ডিয়ান লাইফ

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:০০ পূর্বাহ্ণ | শনিবার, ১৯ অক্টোবর ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।