শনিবার ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের সেলস কনফারেন্স অনুষ্ঠিত

বিবিএনিউজ.নেট   |   সোমবার, ০৯ মার্চ ২০২০   |   প্রিন্ট   |   389 বার পঠিত

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের সেলস কনফারেন্স অনুষ্ঠিত

“অদম্য গার্ডিয়ান” স্লোগানে ৭ ও ৮ মার্চ কক্সবাজারের হোটেল সী প্যালেসে অনুষ্ঠিত হয়ে গেলো গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটিডের সেলস কনফারেন্স। স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, তপন চৌধুরী (গার্ডিয়ান লাইফের স্পন্সর ও পৃষ্ঠপোষক) ফোন কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে কনফারেন্সটির উদ্বোধন করেন।
গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা, এমএম মনিরুল আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানটির শোভাবর্ধন করেন। রিটেইল ব্যবসায়ের প্রধান মাহমুদুর রহমান খান দুদিনব্যাপী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

এছাড়াও উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সাজ্জাদুল করিম; চিফ ফিন্যান্সিয়াল অফিসার, শেখ রাকিবুল করিম; হেড অব মার্কেটিং, রুবাইয়াত সালেহীন; মানব সম্পদ উন্নয়ন বিভাগ প্রধান, হাবিব হাসান চৌধুরীসহ প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদসম্পন্ন অনেকেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে এমএম মনিরুল আলম ২০১৯ সাল জুড়ে সংঘটিত হওয়া প্রতিষ্ঠানের প্রসার, উন্নয়ন এবং গঠনমূলক কর্মকাণ্ডে অবদান রাখার জন্য প্রতিষ্ঠানের সম্মানিত পরিচালকরা, ব্যবস্থাপনা কমিটি, শাখাপ্রধান, ব্রাঞ্চ ম্যানেজারসহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি এই উন্নয়নের ধারা ২০২০ সালেও বহাল থাকবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

কনফারেন্সের একটি বড় অংশজুড়েই বছরব্যাপী উন্নয়ন এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে ব্রাঞ্চ ম্যানেজারদের মধ্যে সভা অনুষ্ঠিত হয়। পরে ২০১৯-এর সেরা পারফর্মার পুরস্কার বিতরণ করা হয় একটি চমৎকার ফটো সেশনের মাধ্যমে। সমাপনী বক্তব্যে এমএম মনিরুল আলম বলেন, “গার্ডিয়ান লাইফ বাংলাদেশের ইন্স্যুরেন্স সেক্টরের উন্নয়নের মশাল হাতে নিয়ে এগিয়ে যেতে দৃঢ়প্রতিজ্ঞ এবং আত্মবিশ্বাসী। নিবেদিত গ্রাহকসেবা, সৃজনশীল এবং নিত্যনতুন অর্থনৈতিক সেবা এবং ডিজিটালাইজেশনের মাধ্যমে ইন্স্যুরেন্সের প্রতি দেশের সাধারণ মানুষের প্রথাগত ধারণা পরিবর্তনে গার্ডিয়ান লাইফ প্রতিশ্রুতিবদ্ধ”। মনোমুগ্ধকর এক সাংস্কৃতিক পরিবেশনা এবং র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি টানা হয়।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:১৫ অপরাহ্ণ | সোমবার, ০৯ মার্চ ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।