শনিবার ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিত্রজগত অ্যাওয়ার্ড ২০১৯ বিতরণ

বিবিএনিউজ.নেট   |   মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯   |   প্রিন্ট   |   441 বার পঠিত

চিত্রজগত অ্যাওয়ার্ড ২০১৯ বিতরণ

সাপ্তাহিক চিত্রজগত-এর ৩২তম বর্ষপূর্তি উপলক্ষে সোমবার বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে ‌‌অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে সাপ্তাহিক চিত্রজগত পরিবার।

‘সুস্থ বিনোদন সুন্দর সমাজ গঠনের সহায়ক’ শীর্ষক আলোচনার পাশাপাশি প্রদান করা হয় ‘চিত্রজগত অ্যাওয়ার্ড ২০১৯’।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান এমপি। বিশেষ অতিথি ছিলেন সাবেক রেলপথ মন্ত্রী মো. মজিবুল হক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশল মো. আবদুস সবুর। বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ড. মো. কুতুব উদ্দীন চৌধুরী এবং পাওয়ার সেল (বিদ্যুৎ বিভাগ)-এর মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

সাপ্তাহিক চিত্রজগতের ভারপ্রাপ্ত সম্পাদক রেজাউল করিম রেজার সভাপতিত্বে আসরে আরো উপস্থিত ছিলেন দেশের চলচ্চিত্র, টেলিভিশন, মঞ্চ, সঙ্গীত ও নৃত্যাঙ্গনের বিভিন্ন প্রজন্মের তারকাশিল্পী ও সাংস্কৃতিক বিশিষ্টজনেরা।

চিত্রজগত জুরিদের চূড়ান্ত মূল্যায়নে এবার সেরা চলচ্চিত্র অভিনেতা হিসেবে অ্যাওয়ার্ড লাভ করেন চিত্রনায়ক জায়েদ খান, চিত্রনায়িকা অধরা খান ও মিষ্টি মারিয়া। টিভি মিডিয়ার সেরা অভিনেত্রী হিসেবে ‘চিত্রজগত অ্যাওয়ার্ড’ পান ঊর্মিলা শ্রাবন্তি কর। সঙ্গীতে তানজিনা রুমা, শাওন চৌধুরী (গজলশিল্পী), শহিদুল্লাহ ফরায়েজী (গীতিকবি), রুবিয়া মল্লিকা, উপস্থাপনায় আনজাম মাসুদ, আনিসুজ্জামান আনিস (ফ্যাশন ডিজাইন), কানিজ ফাতেমা রিপা (রন্ধনশিল্প) নৃত্যে উপ্তি, শিশু নৃত্যশিল্পী তাবাসসুম ইতি এবং প্রবীণ সেবা ও পিতা-মাতার ভরণপোষণ আইন ও অধিকার বাস্তবায়নের জন্য বিশেষ সম্মাননা গ্রহণ করেন সভ্যতা গণমাধ্যমের চেয়ারম্যান সাংবাদিক রেজওয়ানা হোসেন সুমী ও সভ্যতার সিইও আলাকচিত্রী শাকিল হোসেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:৪৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।