বৃহস্পতিবার ২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাকের ধাক্কায় সংগীতশিল্পী খুরশীদ আলম আহত

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ৩০ মার্চ ২০১৯   |   প্রিন্ট   |   485 বার পঠিত

ট্রাকের ধাক্কায় সংগীতশিল্পী খুরশীদ আলম আহত

ট্রাকের ধাক্কায় আহত হয়েছেন একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী খুরশিদ আলম। শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে বগুড়া শহরের চারমাথা এলাকায় তাঁর প্রাইভেট কারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনি আহত হন। বগুড়া শহর থেকে ঢাকা-রংপুর মহাসড়ক দিয়ে স্থানীয় হোটেলে ফিরছিলেন তিনি। তাঁকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জয়পুরহাটের কৃতী সন্তান জনপ্রিয় কণ্ঠশিল্পী খুরশীদ আলম বগুড়ার সংগঠন জয়পুরহাট কল্যাণ ট্রাস্টের এক সম্মাননা অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবার বগুড়ায় যান। সেখানে মম ইন নামের একটি পাঁচ তারকা হোটেলে ছিলেন তিনি। রাতে খাবার খেতে গাড়ি নিয়ে শহরের দিকে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে একটি ট্রাক তাঁর প্রাইভেট কারকে সামনে থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় শিল্পীর গাড়িটি দুমড়েমুচড়ে যায়। তাঁর মাথা ও মুখে আঘাত লাগে। দাঁত ভেঙে যায়।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম রসুল বলেন, প্রথমে তাঁর সিটি স্ক্যান করা হবে। পরে অবস্থা বুঝে তাঁকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা হবে। তাঁর চিকিৎসায় সাত সদস্যের বোর্ড গঠন করা হয়েছে।

নিউরোসার্জারি বিভাগের প্রধান সুশান্ত কুমার বলেছেন, মাথায় রক্তক্ষরণ নেই। দাঁত ভেঙে গেছে বলে তাঁর জন্য এয়ার অ্যাম্বুলেন্স ডাকা লাগতে পারে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, ঘটনা জানার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়। তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ট্রাকচালককে আটক করার চেষ্টা চলছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:১১ অপরাহ্ণ | শনিবার, ৩০ মার্চ ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।