বৃহস্পতিবার ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দেশ জেনারেলের মুখ্য নির্বাহী মোহাম্মদী খানমের নিয়োগ নবায়ন অনুমোদন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪   |   প্রিন্ট   |   12 বার পঠিত

দেশ জেনারেলের মুখ্য নির্বাহী মোহাম্মদী খানমের নিয়োগ নবায়ন অনুমোদন

দেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা পদে মোহাম্মদী খানমের নিয়োগ নবায়ন অনুমোদন করেছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)। ২০২৬ সালের ৬ অক্টোবর পর্যন্ত ২ বছর ৩ মাস ২৩ দিনের জন্য এই নিয়োগ অনুমোদন দেয়া হয়েছে।

আইডিআরএ’র উপ-পরিচালক মো. সোলায়মান স্বাক্ষরিত এ সংক্রান্ত এক চিঠি বৃহস্পতিবার (১৩ জুন) দেশ জেনারেল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান বরাবর পাঠানো হয়েছে। বেতন-ভাতা সংক্রান্ত সকল প্রকার লেনদেন ব্যাংকিং হিসাব নম্বরের মাধ্যমে করাসহ ৯টি শর্ত আরোপ করা হয়েছে মোহাম্মদী খানমের নিয়োগ অনুমোদনে। নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে কোম্পানি থেকে লভ্যাংশ, কমিশন, ইনক্রিমেন্ট বা যেকোন ধরণের ক্লাব সংক্রান্ত খরচ গ্রহণেও।

মোহাম্মদী খানম দেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানিতে যোগদান করেন ২০২২ সালের শুরুতে। এর আগে তিনি প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা ছিলেন।
বীমা শিল্পে মোহাম্মদী খানমের কর্মজীবন শুরু হয় ১৯৮৮ সালে পিপলস ইন্স্যুরেন্স কোম্পানিতে ট্রেইনি নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের মাধ্যমে। পরবর্তীতে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি ও প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানির বিভিন্ন দায়িত্বশীল পদে কাজ করেছেন।

মোহাম্মদী খানম ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে বিএসএস (অনার্স) এবং এমএসএস ডিগ্রি অর্জন করেন এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি থেকে জেনারেল ইন্স্যুরেন্সে প্রফেশনাল ডিপ্লোমা সম্পন্ন করেছেন।

তিনি দেশে ও বিদেশে একাধিক বীমা সংক্রান্ত প্রশিক্ষণ, সেমিনার ও কর্মশালায় অংশগ্রহণ করেছেন। উইমেন ইন্স্যুরেন্স লিডারশিপ অ্যাওয়ার্ডেও ভূষিত হয়েছেন তিনি, যা ইমারজিং এশিয়া ইন্স্যুরেন্স এওয়ার্ড ২০১৯, ব্যাংকক।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:২৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।