বুধবার ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিমানবন্দরে নতুন আঙ্গিকে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস লাউঞ্জের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৪ নভেম্বর ২০২০   |   প্রিন্ট   |   302 বার পঠিত

বিমানবন্দরে নতুন আঙ্গিকে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস লাউঞ্জের উদ্বোধন

সিটি ব্যাংক মঙ্গলবার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নতুন আঙ্গিকে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস লাউঞ্জটি উদ্বোধন করেছে। বিমানবন্দরের এ লাউঞ্জটি বাংলাদেশের প্রথম আন্তর্জাতিকমানের একটি লাউঞ্জ। ২০১০ সাল থেকে এটি আমেরিকান এক্সপ্রেস গ্রাহকদের বিশেষায়িত সেবা দিয়ে আসছে।

লাউঞ্জের সুবিধাগুলোর মধ্যে রয়েছে অতিথিদের বিলাসবহুল রানওয়ে ভিউ, লাউঞ্জে যাওয়ার মুহূর্ত থেকেই পাঁচ তারকা মানের সুযোগ-সুবিধা উপভোগ। ৬০ জন অতিথি বসার সুবিধা এবং একটি প্রশস্ত অভ্যর্থনা লবিসহ অতিথিদের অত্যাধুনিক সুযোগ-সুবিধাগুলো প্রদান করার জন্য এ লাউঞ্জটি তৈরি করা হয়েছে। প্রশস্ত বুফে এরিয়ায় ইন্টারকন্টিনেন্টাল হোটেল থেকে তৈরি করা খাবার এবং পানীয় সরবরাহ করা হবে। বিশেষভাবে সুসজ্জিত রানওয়ে ভিউয়ে বসার ব্যবস্থাসহ গ্রাহকেরা বিভিন্ন খাবার উপভোগ করবেন। এছাড়া লাউঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লেখা চিঠি নিয়ে রয়েছে বিশেষ একটি গ্যালারি।

গত ৩ নভেম্বর সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লাউঞ্জটির উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সার্ভিসেস লিমিটেড কোম্পানির সেক্রেটারি মোঃ নাজমুস সাদাত সেলিম।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিটি ব্যাংক ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন, ইন্টারকন্টিনেন্টাল হোটেলের জেনারেল ম্যানেজার মার্ক রাইসিংগার, সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, হেড অব ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিসেস মো. জাফরুল হাসান, হেড অব কার্ডস আরিফুর রহমানসহ সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

সিটি ব্যাংক বাংলাদেশে আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডের একমাত্র ইস্যুকারী হিসেবে কাজ করছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:৫৩ অপরাহ্ণ | বুধবার, ০৪ নভেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।