বৃহস্পতিবার ২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাকের কমিটির নির্বাচন: সভাপতি- ফয়েজ, সম্পাদক-জেমসন,সিনিয়র সহ সভাপতি- কাশেম

  |   শনিবার, ২৪ ডিসেম্বর ২০২২   |   প্রিন্ট   |   109 বার পঠিত

র‌্যাকের কমিটির নির্বাচন: সভাপতি- ফয়েজ, সম্পাদক-জেমসন,সিনিয়র সহ সভাপতি- কাশেম

এক উৎসব মুখর পরিবেশে দুর্নীতি দমন কমিশন (দুদক) বিটে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স এগেইনস্ট করাপশনের (র‌্যাক) কার্যনির্বাহী কমিটির ২০২৩ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এই নির্বাচনে সভাপতি দ্য নিউ এজের সিনিয়র রিপোর্টার আহম্মদ ফয়েজ, সাধারণ সম্পাদক-একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার জেমসন মাহবুব, সিনিয়র সহ সভাপতি-দৈনিক ব্যাংক বীমা ও অর্থনীতি’র বিশেষ প্রতিনিধি আবুল কাশেম এবং অপর সহ সভাপতি-দৈনিক নবরাজের রফিক উজ্জামান নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচা এলাকায় বাগিচা রেস্টুরেন্টে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় শেষে র‌্যাকের সদস্যদের ভোটে ২১ সদস্যের নতুন কমিটি নির্বাচন করেন।এদিন বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়।

র‌্যাকের নতুন কমিটির নির্বাচিত অপর কর্মকর্তারা হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক-এশিয়ান টিভির সিনিয়র রিপোর্টার সাফি উদ্দিন আহেমদ, একইপদে আরো দুই জন সমান ভোটে যুগ্মভাবে বিজয়ী দৈনিক কালের কণ্ঠের হাসিব বিন শহিদ এবং মাই টিভির মাহবুব সৈকত।

সাংগঠনিক সম্পাদক-দ্য বিজনেস পোস্টের সোলাইমান সালমান, কোষাধ্যক্ষ-নিউজ টোয়েন্টিফোরের তাসলিমুল আলম তৌহিদ , দফতর সম্পাদক- বাংলানিউজ টোয়েন্টিফোরের সৈয়দ ঋয়াদ , প্রচার ও প্রকাশনা সম্পাদক- আরটিভির আতিকার রহমান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক- আজকের পত্রিকার মারুফ কিবরিয়া ,কল্যাণ সম্পাদক-বশির হোসেন খান, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক- নিউজ টোয়েন্টিফোরের আলী তালুকদার নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী ৭ জন হলেন- দৈনিক সংবাদের সিনিয়র রিপোর্টার সাইফ বাবলু, দৈনিক বাংলার প্রধান প্রতিবেদক মোর্শেদ নোমান, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের রিশাদ হুদা, দৈনিক আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার তাবারুল হক, এনটিভির সিনিয়র রিপোর্টার সফিক শাহীন, মানবজমিনের সিনিয়র রিপোর্টার রাশিম মোল্লা ও আজকালের খবর’র সিনিয়র রিপোর্টার তরিকুল ইসলাম সুমন।

ঢাকা সাংবাদিক ইউনিয়েনর একাংশের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের নেতৃত্বে নির্বাচন পরিচালনা করেন, ডিইউজের আরেক একাংশের সাধারণ সম্পাদক আক্তার হোসেন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মুরসালিন নোমানী।

উৎসব মুখর এই বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনে উপস্থিত ছিলেন রিপোর্টার্স এগেইন্সট করাপশনের সাবেক সভাপতি মিজান মালিক,হায়দার আলী, মোর্শেদ নোমান, বিদায়ী সভাপতি মহি উদ্দীন আহমেদ ও সাধারণ সম্পাদক তাওহীদ সৌরভসহ জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দসহ সিনিয়র সাংবাকদিকরা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:৩০ অপরাহ্ণ | শনিবার, ২৪ ডিসেম্বর ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11198 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।