বৃহস্পতিবার ২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডাচ্-বাংলা ব্যাংক গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

বিবিএনিউজ.নেট   |   বুধবার, ১৩ মার্চ ২০১৯   |   প্রিন্ট   |   516 বার পঠিত

ডাচ্-বাংলা ব্যাংক গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

নবম ডাচ্-বাংলা ব্যাংক গলফ টুর্নামেন্ট ২০১৯–এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান চট্টগ্রামের পতেঙ্গায় ক্লাব চত্বরে শনিবার অনুষ্ঠিত হয়েছে। ডাচ্-বাংলা ব্যাংকের পৃষ্ঠপোষকতায় চট্টগ্রামের পতেঙ্গার ক্লাব শাহীন গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাব এই প্রতিযোগিতার আয়োজন করে। ডাচ্-বাংলা ব্যাংকের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

বাংলাদেশ বিমানবাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। ডাচ্-বাংলা ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সায়েম আহমেদ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন। অন্যদের মধ্যে বাংলাদেশ বিমানবাহিনী ঘাঁটি জহুরুল হকের ঘাঁটি এয়ার অধিনায়ক ও প্রেসিডেন্ট এসজিসিসিপি এয়ার ভাইস মার্শাল মোহাম্মদ মফিদুর রহমান, ডাচ্‌-বাংলা ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সিইও আবুল কাশেম মো. শিরিন, সেনা, নৌ ও বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ বিমানবাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত তাঁর বক্তব্যে নবমবারের মতো এই টুর্নামেন্ট আয়োজনে সহযোগিতার জন্য ডাচ্-বাংলা ব্যাংকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ ছাড়াও তিনি গ্রাহকের দোরগোড়ায় উদ্ভাবনী প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার জন্য ডাচ্-বাংলা ব্যাংকের ভূমিকার প্রশংসা করেন।

ডাচ্-বাংলা ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সায়েম আহমেদ টুর্নামেন্টের বিজয়ীদের অভিনন্দন জানান। তিনি আরও বলেন, ডাচ্-বাংলা ব্যাংক দেশে বিভিন্ন ধরনের সামাজিক দায়িত্ব পালনের মাধ্যমে একটি অনন্য ব্যাংকিং প্রতিষ্ঠান হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৮:১৮ পূর্বাহ্ণ | বুধবার, ১৩ মার্চ ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।