বুধবার ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্র পৌঁছানোর আগেই শ্বশুরকে হারালেন সাকিব

বিবিএনিউজ.নেট   |   বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর ২০২০   |   প্রিন্ট   |   346 বার পঠিত

যুক্তরাষ্ট্র পৌঁছানোর আগেই শ্বশুরকে হারালেন সাকিব

গুরুতর অসুস্থ শ্বশুরের শয্যাপাশে গিয়ে দাঁড়াবেন বলেই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনাল না খেলে বুধবার রাতে পাড়ি জমিয়েছিলেন যুক্তরাষ্ট্রে।

কিন্তু সেখানে পৌঁছানোর আগেই দুঃসংবাদ শুনতে হলো সাকিবকে। শ্বশুরকে আর জীবিত পেলেন না তিনি। সাকিবের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, তার শ্বশুর মমতাজ আহমেদ (৭২) আর নেই। সাকিব পৌঁছার আগেই দুপুরে ইন্তিকাল করেন।

প্রায় তিন দশক ধরে যুক্তরাষ্ট্রের উইসকনসিস স্টেটে প্রবাসী সাকিবের শ্বশুর মমতাজ উদ্দিন দীর্ঘদিন শ্বাসকষ্টে ভুগছিলেন। কিছুদিন আগে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে।

বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টিতে জেমকন খুলনার হয়ে খেলছিলেন সাকিব। দলকে ফাইনালেও তুলেছিলেন তিনি। কিন্তু সেই ফাইনাল না খেলেই শ্বশুরের অসুস্থতার কথা শুনে ছুটতে হয় যুক্তরাষ্ট্রে। কিন্তু কি দুর্ভাগ্য, তার পৌঁছানোর আগেই মৃত্যুবরণ করলেন স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বাবা।

সাকিবের শ্বশুরের মূল বাড়ি বাংলাদেশের নরসিংদীতে। যুক্তরাষ্ট্র থেকে নিজের এলাকায় তার মরদেহ আনা হবে কি না, সেটি এখনো নিশ্চিত নয়। সাকিব যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পর নেওয়া হবে সিদ্ধান্ত।

শ্বশুরের মৃত্যুর মাত্র দু’দিন আগে আরো একটি দুঃসংবাদ পেয়েছিলেন সাকিব। গত সোমবার মৃত্যুবরণ করেন তার ফুফা ওমর আলী (৬৬)। তাকে দাফন করা হয়েছে মাগুরায়।

এক বছরের নিষেধাজ্ঞা কাটানোর পর বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টি দিয়েই ক্রিকেটে ফিরেছেন সাকিব। যদিও মাঠের পারফরম্যান্সে এখনো চেনা সাকিববে দেখা যায়নি। জেমকন খুলনার হয়ে ৯ ম্যাচে ১২.২২ গড়ে করেছেন মাত্র ১১০ রান। সঙ্গে নিয়েছেন ৬ উইকেট।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:১৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।