• শিরোনাম

    বেনজেমার জোড়া গোলে রিয়ালের বড় জয়

    বিবিএনিউজ.নেট | ১৯ জুন ২০২০ | ৬:২১ অপরাহ্ণ

    বেনজেমার জোড়া গোলে রিয়ালের বড় জয়

    প্রথমার্ধে তবু লড়াইটা করেছিল। দ্বিতীয়ার্ধে গোছানো রিয়াল মাদ্রিদের সামনে পাত্তাই পেল না ভ্যালেন্সিয়া। বৃহস্পতিবার রাতে করিম বেনজেমার জোড়া গোলে ঘরের মাঠে ৩-০ গোলের বড় জয় পেয়েছে জিনেদিন জিদানের দল।

    মাদ্রিদের আলফার্দো দি স্তেফানো স্টেডিয়ামে অবশ্য পুরো ম্যাচে আধিপত্য বিস্তার করেছে খেলেছে রিয়ালই। কিন্তু গোলের দেখা পাচ্ছিল না। ৬১ মিনিট পর্যন্ত তাদের আটকে রাখে ভ্যালেন্সিয়া।

    Progoti-Insurance-AAA.jpg

    কিন্তু প্রথম গোল পাওয়ার পর ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নিতে সময় নেয়নি লস ব্লাঙ্কোসরা। ৬১ মিনিটে ইডেন হ্যাজার্ডের পাস থেকে ক্লিনিক্যাল ফিনিশিংয়ে দারুণ এক গোল করেন বেনজেমা। ফরাসি এই তারকার পা থেকেই আসে ম্যাচের শেষ গোলটিও।

    তবে এদিন রিয়ালের সবচেয়ে বড় স্বস্তির নাম ছিলেন অন্য একজন। তিনি মার্কো আসেনসিও। ১১ মাসের চোট কাটিয়ে মাঠে ফিরেই চমক দেখিয়েছেন এই স্প্যানিশ উইঙ্গার। ৭৪ মিনিটে ভালভার্দেকে তুলে আসেনসিওকে মাঠে নামান জিদান।


    তার ৩১ সেকেন্ডের মাথায় গোল করে বসেন ২৪ বছর বয়সী এই স্প্যানিশ তারকা। মেন্দির ক্রস থেকে গোলটি করেন তিনি। পরে ৮৬তম মিনিটে তার অ্যাসিস্ট থেকেই জোড়া গোল পূর্ণ করেন বেনজেমা।

    এর তিন মিনিট পর (৮৯ মিনিটে) লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ভ্যালেন্সিয়ার বদলি খেলোয়াড় লি কেং। দশজনের ভ্যালেন্সিয়া এরপর কোনোমতে ম্যাচটা শেষ করেছে। ৩-০ ব্যবধানের বড় জয় নিয়েই মাঠ ছেড়েছে রিয়াল।

    এই জয়ের ফলে বার্সেলোনার সঙ্গে শিরোপা দৌড়ে ভালোভাবেই টিকে রইল রিয়াল। ২৯ ম্যাচে ১৮ জয়ে তাদের নামের পাশে ৬২ পয়েন্ট। সমান ম্যাচে ২ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে লিওনেল মেসির বার্সেলোনা।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৬:২১ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ জুন ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি