রবিবার ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হেরে গেলেন রোনালদোরা

বিবিএনিউজ.নেট   |   শুক্রবার, ২৪ জুলাই ২০২০   |   প্রিন্ট   |   311 বার পঠিত

হেরে গেলেন রোনালদোরা

হাতে চার ম্যাচ, চ্যাম্পিয়ন হতে দরকার মাত্র ৩টি পয়েন্ট। উদিনেসের বিপক্ষে মাঠে নামার আগে তাই জুভেন্টাসের সামনে সহজ সমীকরণ। যেকোন ব্যবধানে ম্যাচটি জিতলেই টানা নবমবারের মতো সিরি ‘আ’ চ্যাম্পিয়ন হবে তুরিনের ক্লাবটি। কিন্তু এত সহজ সমীকরণে ম্যাচে উল্টো হেরেই গেছেন রোনালদোরা।

বৃহস্পতিবার রাতের ম্যাচটিতে প্রথমে গোল করেছিল জুভেন্টাসই। কিন্তু দ্বিতীয়ার্ধে দারুণ ফুটবল খেলে সেই গোল শোধ করে উদিনেসে, পরে আবার করে জয়সূচক দ্বিতীয় গোলও। যার ফলে ১-২ ব্যবধানে হেরে শিরোপা নিশ্চিত করার অপেক্ষা আরও বাড়ল মাউরিসিও সারির শিষ্যদের।

নিজেদের ঘরের মাঠের ম্যাচটিতে জুভেন্টাসের বিপক্ষে ঠিক আধিপত্য বিস্তার করে খেলতে পারেনি উদিনেসে। একের পর এক আক্রমণ করেছে অতিথিরা। তবে কাঙ্ক্ষিত গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে ম্যাচের ৪২ মিনিট পর্যন্ত। ডি-বক্সের সামনে থেকে জোরালো শটকে জুভেন্টাসকে লিড এনে দেন ডাচ ডিফেন্ডার ম্যাথিয়াস ডি লিট।

এগিয়ে যাওয়ার আনন্দ বেশিক্ষণ ধরে রাখতে পারেনি জুভেন্টাস। দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের ৫২ মিনিটেই সমতা ফেরান ইলিজা নেসত্রোভস্কি। পরে জয়সূচক গোলটি হয় ম্যাচের শেষদিকে গিয়ে, অতিরিক্ত যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে। জুভেন্টাসকে হতাশায় ডুবিয়ে গোলটি করেন সেকো ফোফানা।

এই পরাজয়ের ফলে বদলে গেছে জুভেন্টাসের সমীকরণ। লিগের ৩৫ ম্যাচ শেষে তাদের সংগ্রহ ৮০ পয়েন্ট। সমান ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে আটলান্টা। ফলে শেষ তিন ম্যাচে চ্যাম্পিয়ন হওয়ার জন্য জুভদের প্রয়োজন ৪ পয়েন্ট। জুভেন্টাসকে হারিয়ে দেয়া উদিনেসে ৩৯ পয়েন্ট নিয়ে অবস্থান করছে ১৫ নম্বরে।

Facebook Comments Box
বিষয় :
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:১৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ জুলাই ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।